Hedaer

অপু বিশ্বাসের সব নোংরামি

  অপু বিশ্বাসের সব নোংরামি 



ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস, যিনি ‘বিউটি কুইন’ হিসেবে পরিচিত, এক দশকের বেশি সময় ধরে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত অনেক সিনেমাই বক্স অফিসে সফলতা পায়।


সম্প্রতি আরটিভির সঙ্গে এক আলাপচারিতায় অপু বিশ্বাস তার নতুন কাজ, সমসাময়িক নানা বিষয়, একমাত্র ছেলের জন্মদিন এবং নিজের জন্মদিন নিয়ে খোলামেলা কথা বলেছেন। 
অপু বিশ্বাস: সত্যি বলতে, এখন আর এসব নিয়ে কথা বলতে চাই না। তাছাড়া তোফাজ্জলের হত্যাকারী ছয় শিক্ষার্থী ইতোমধ্যে গ্রেপ্তার হয়েছে।



অপু বিশ্বাস: ২৭ সেপ্টেম্বর আমার একমাত্র রাজপুত্র আব্রামের জন্মদিন। সত্যি বলতে, এখন ওর জন্মদিন নিয়ে তেমন কোনো বিশেষ পরিকল্পনা করি না। ২০২২ সালেই আমার সব পরিকল্পনার ইতি ঘটেছে। যতোটুকু স্বাভাবিকভাবে উদযাপন করার দরকার, সেটাই হবে। আমি আসলে চাই না, আমার ছেলের জন্মদিন নিয়ে আর কোনো নোংরামি বা বিতর্ক তৈরি হোক।


অপু বিশ্বাস: এবারের পূজায় আমি ঢাকায় থাকব। আসলে পূজা এলেই আমার মন খারাপ হয়ে যায়। এখনকার পূজায় আর আগের মতো খুশি লাগে না।

অপু বিশ্বাস: মা নেই বলেই পূজা এলে আমার মনটা কালো মেঘের মতো অন্ধকার হয়ে যায়। নিজেকে খুব একা অনুভব করি। আজকের আমি মায়ের জন্যই, তার ভালোবাসা, আদর ও অনুপ্রেরণার জন্য এতদূর আসতে পেরেছি। এখন সেই মা নেই। তাকে ছাড়া পূজার আনন্দ কখনোই পূর্ণ হবে না। প্রতিদিনই মাকে মনে করি, তবে পূজার সময় তার স্মৃতি আরও বেশি ভিড় করে।

অপু বিশ্বাস: পূজা নিয়ে এখন আর তেমন কোনো পরিকল্পনা নেই।

Post a Comment

0 Comments